ভিডিও

বগুড়ায় বৈদ্যুতিক সর্ট সার্কিট পুড়ল বসতবাড়ি, পাশে দাঁড়াল প্রশাসন

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ১০:০৯ রাত
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ১১:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের পীরগাছা এলাকায় মঙ্গলবার রাতে আগুন লেগে ৩ টি বাড়ি পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা তুলে দিয়েছেন উপজেলা  পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক ও নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন। পরে বিকেলে বগুড়া সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু সহায়তা দিয়েছেন।

এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক ও নির্বাহী অফিসার ফিরোজা পারভীন, বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, সদর উপজেলা মহিলা ভাইস  চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, রাজাপুর ইউপি  চেয়ারম্যান রাজিবুল ইসলাম রাজিব, ফাঁপর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুজ্জামান মনির, সদর উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু বাসার মানিক, ছাত্রলীগ নেতা সাব্বির,  সোহাগ প্রমুখ  উপস্থিত ছিলেন।

অগ্নিকাণ্ডের ঘটনায় জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন  থেকে ৩ বান ঢেউটিন, ১৯ হাজার টাকা এবং ৩টি পরিবারকে ১৬  কেজি করে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও পরিবারের সদস্যদেও মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়     



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS